বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহতদের পরিবারকে আর্থিক অনুদান

রাঙামাটির বাঘাইছড়িতে বিগত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রের দায়িত্ব পালন শেষে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নিহত আনসার ভিডিপি সদস্যদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়।

আজ বুধবার (১৩ নভেম্বর) রাঙামাটি শহরের ভেদভেদীস্থ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে উত্তরাধিকারীগনের নিকট প্রতি পরিবারকে পাঁচলক্ষ টাকার চেক তুলে দেয়া হয়।

রাঙামাটি জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আবদুল আউয়াল এর সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্রগ্রাম ও পার্বত্য চট্রগ্রাম রেঞ্জ এর উপ-মহাপরিচালক, মোঃ সামছুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে উপ-মহাপরিচালক মোঃ সামছুল আলম বলেন, এ বাহিনীর সদস্য-সদস্যাদের পরিবারের প্রতি সহমর্মিতা ও সহযোগীতার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। একইসাথে তিনি প্রতিটি পরিবারের সদস্যদের ভাগ্য পরিবর্তনের চেষ্টার কথা স্বরণ করিয়ে সন্তানদের যোগ্য করে গড়ে তোলার আহবান জানান। প্রাপ্ত অর্থের সঠিকভাবে ব্যবহারের জন্য প্রত্যেককে তিনি পরামর্শ দেন।

উল্লেখ্য যে,ইতিপূর্বে প্রতি পরিবারকে নির্বাচন কমিশন কর্তৃক দশলক্ষ টাকা, আনসার ও ভিডিপি সদর দপ্তর কর্তৃক পাচঁলক্ষ টাকা, ২৪ পদাতিক ডিভিশনের জিওসি কর্তৃৃক পঞ্চাশ হাজার টাকা, পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি পঞ্চাশ হাজার টাকা, রাঙামাটি জেলা পরিষদ কর্তৃক বিশ হাজার টাকা, রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার কর্তৃক দশ হাজার টাকা এবং রাঙামাটি জেলা প্রশাসক কর্তৃক বিশ হাজার) টাকা প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।