বান্দরবানে টেবিল টেনিস লীগের পুরস্কার বিতরণ

ওয়াগ্যোয়াই পোয়েঃ

বৌদ্ধ ধর্মালম্বী মারমা সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব ওয়াগ্যোয়াই পোয়েঃ (প্রবারণা পূর্ণিমা) উদযাপন উপলক্ষ্যে শুক্রবার রাতে বান্দরবানে এক টেবিল টেনিস লীগের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান সদরের পুরাতন রাজবাড়ী’র মাঠ প্রাঙ্গনে লিটল স্টার ক্লাব এর আয়োজনে এই টেবিল টেনিস লীগের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার পুরস্কার বিতরণ করেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।
এসময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রশিদ, নির্বাহী সদস্য অংচমং মারমা, সাচিং প্রু এমে, লিটল স্টার ক্লাবের সভাপতি থুইসিং প্রু লুবু, সহ-সভাপতি নেওয়ান চাক, সাধারণ সম্পাদক ক্য উইন থোয়াই, ওয়াগ্যোয়াই পোয়েঃ টেবিল টেনিস লীগ কমিটির আহবায়ক চাইথোয়াইহ্লা চাক, সদস্য সচিব মং মং প্রু মারমাসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

এবারে একক এবং দ্বৈত খেলায় সর্বমোট অর্ধশতাধিক খেলোয়াড় অংশ গ্রহন করছেন। খেলায় টাইটেল স্পন্সর করেন হিল ফ্যাশন শপ, শৈ এন্ড রিং ক্যাফে তং রেস্টুরেন্ট বান্দরবান।

সমাপনী খেলায় দ্বৈত গ্রুপে চ্যাম্পিয়ন হয় জয়মং ও শৈ শৈ আর রানাসআপ হয় উথোয়াই ও উচাথোয়াই। অন্যদিকে সিনিয়র একক চ্যাম্পিয়ন হয় সুমন, সিনিয়র একক রানাসআপ হয় মোঃ সামসুল। সিনিয়র দ্বৈত চ্যাম্পিয়ন শৈহাইমং ও সামসুল, সিনিয়র ডাবলস রানাসআপ নেওয়ান চাক ও মিথুন বড়ুয়া, সুশৃঙ্খল দল আবদুর শুক্কুর ও উবাশৈ মারমা, সদস্য সচিব মং মং প্রু মারমাকে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।