বান্দরবানে সিডিসি এর উদ্দ্যোগ : উপহার পেলেন ৩শ শিক্ষার্থী

উপহার বিতরণ করছেন বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবানে চাইল্ড স্পনসরশীপ প্রোগ্রাম কমিউনিট ডেভেলপমেন্ট কনসার্ন ( সিডিসি) এর উদ্দ্যোগে ৩শ ছাত্রছাত্রীকে বার্ষিক উপহার বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বান্দরবান উজানী পাড়া ( সিডিসি) এর কার্যালয় প্রাঙ্গনে সিডিসি হিসাব রক্ষক রবাই থান লিয়ান এর সঞ্চলনায় বি তেলং এর রেভা পাকশিম এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ।
বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, বান্দরবান পৌরসভার ৫নং কাউন্সিলর থুইসিং প্রু লুবু ,(সিডিসি) এর প্রকল্প পরিচালক লাল চুংনং নাকো,বম সমাজের নেতা জুয়াম শিয়ান আমলাই, ( সিডিসি) জিরকুং শাহ,সমাজ কর্মী লাল রিন,আইরিশ বম ,সালেম বম,জিংদন বম,লাল খনোয়াম,মুনতন,চমজিং, নৃত্য প্রশিক্ষক একিনুং র্মামাসহ স্থানীয় সুশীল সামাজের প্রতিনিধি ও ছাত্র-ছাত্রীরা।
সিডিসি’র বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীরা
এসময় চাইল্ড স্পনসরশীপ প্রোগ্রাম কমিউনিট ডেভেলপমেন্ট কনসার্ন ( সিডিসি) এর উদ্দ্যোগে ৩০০ জন ছাত্র-ছাত্রীকে ব্যাগ, তোয়াল, জুতা, খাতা, কলম, সুইটার, সাবান, লোশন, ইত্যাদিসহ জন্মদিনের বার্ষিক উপহার বিতরণ করা হয়েছে।
বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, “ র্বতমান সরকার শিক্ষা বান্ধব সরকার, বাংলাদেশ সরকার শিক্ষার অগ্রগতি বৃদ্ধির জন্য সারা দেশে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছে। তারেই ধারাবাহিকতায় বান্দরবানে চাইল্ড স্পনসরশীপ প্রোগ্রাম কমিউনিট ডেভেলপমেন্ট কনসার্ন ( সিডিসি) কে তাদের এই কার্যক্রমের জন্য ধন্যবাদ জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।