বিএন‌পি নেতার দৃষ্টান্তমূলক শা‌স্তি চায় রাঙামা‌টি আওয়ামী লীগ

NewsDetails_01

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার রাঙামা‌টি জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হ‌য়ে‌ছে।

আজ সোমবার বি‌কে‌লে রাঙামা‌টি পৌরসভা চত্ত্বর থে‌কে বিক্ষোভ মিছিল বের হ‌য়ে প্রধান সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে বনরুপা চৌমুহনী‌তে গি‌য়ে শেষ হয়। প‌রে একই স্থা‌নে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর।

NewsDetails_03

সমাবেশে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, র‌ফিকুল মাওলা, পৌর আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি মাহফুজুর রহমানসহ বি‌ভিন্ন অংগ সংগঠ‌নের নেতৃবৃন্দ। সঞ্চালনা ক‌রেন জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মো. সাওয়াল উদ্দিন।

সমাবেশ থেকে বক্তারা বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানি‌য়ে ব‌লেন, এটি গভীর ষড়যন্ত্রের একটি অংশ। এর মধ্যদিয়ে বিএন‌পি তাদের নীলনকশা প্রণয়ন ও সেই কার্যক্রম শুরু করারই একটি ইঙ্গিত। যে ব্যক্তি বঙ্গবন্ধু কন্যাকে এ ধরনের ন্যক্কারজনক ভাষায় হত্যার হুমকি দিয়েছে তা ক্ষমার অযোগ্য।

আরও পড়ুন