মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি মাংসার ম্রো’র

থানচি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন

বান্দরবানে থানচি উপজেলা সদরে থানচি সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন ফের পেতে চান সফল জন প্রতিনিধি মাংসার ম্রো। আর দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে থানচি সদর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবেন বলে জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইতিমধ্যে তিনি এলাকায় গনসংযোগ শুরু করেছেন। প্রায় প্রতিদিনই থানচি সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ক্ষুদ্র নৃগোষ্ঠিদের পাড়া ও হাট বাজারে গিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া আর্শীবাদ চাইছেন।

সম্প্রতি মাংসার ম্রো একান্ত স্বাক্ষাতকারে জানান, আমি বঙ্গবন্ধু আদর্শ সৈনিক জননেত্রী শেখ হাসিনা এবং পার্বত্য অহংকার বীর বাহাদুরের স্বপ্ন পূরনে লক্ষ্যে গ্রামের বৈষম্য দূর করে কৃষি বিপ্লবের বিকাশ, কুটির শিল্প, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, খেলাধুলা, জন্য অবকাঠামো গড়ে তোলাসহ জনস্বাস্থ্যের উন্নয়নে মাধ্যমে পাহাড়ে গ্রামাঞ্চলে আমুল পরিবর্তন করে একটি মডেল থানচি সদর ইউনিয়ন গড়ার কাজ করছি ।

তাছাড়া আমি প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করছি । ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য বাসীদের অহংকার বীর বাহাদুর এমপি পক্ষে কাজ করে সব নির্বাচনে বিপুল ভোটে ব্যবধানে বিজয়ী হয়েছি। আমার ইউনিয়নের ৫টি ভোট কেন্দ্রে জীবন বাজি রেখে পাহাড়া দিয়ে রেখেছি । যে কারনে থানচি সদরে ইউনিয়নের সকল শ্রেনির পেশা মানুষের সঙ্গে আমার সু-সম্পর্ক রয়েছে ।

তিনি আর ও জানান, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ন্যায়বিচার প্রতিষ্ঠার ও মাদক মুক্ত থানচি সদর ইউনিয়ন গড়ার লক্ষ্যে নৌকা মাঝি হয়ে আসন্ন ইউপি নির্বাচনে পূনঃরায় প্রার্থী হতে চাই । নির্বাচিত হয়ে থানচি সদর ইউনিয়নের সর্বস্তরের মানুষের সেবা করতে চাই।

বিশেষ করে ছোট ইয়াংরে, বড় ইয়াংরে, তাজিংডং এর সিংত্লাংপি, সেরকর, প্রাতা পাড়া, নকথাহা পাড়া, সহ অসংখ্য পাড়ায় অন্নুত অবহেলিত গ্রামে রাস্তাঘাট উন্নয়নে কাজ করব। এসব উন্নয়নের মাধ্যমে থানচি সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

জেলা আওয়ামী লীগের সূত্রে জানা যায়, ২০১১-২০১৬ সালে দুইবারে ক্ষমতাসীন দলের মনোনয়ন দিয়ে প্রথম বারের স্বতন্ত্র প্রতীক, ২য় বারে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে ব্যবধানে প্রতিদন্ধী প্রার্থীকে হারিয়ে জয় লাভ করেন তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।