রাঙামাটিতে ধর্ষণের অভিযোগে এবার আওয়ামী লীগ নেতা আটক

NewsDetails_01

রাঙামাটিতে ধর্ষণের অভিযোগে এবার এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে জেলা শহরের রাজবাড়িস্থ হোটেল দিগনিটি থেকে ভূক্তভোগী নারীসহ বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার আলমগীরকে আটক করা হয়। আলমগীর বরকল উপজেলা আওয়ামী লীগের নেতা বলে জানা গেছে।

এসময় ধর্ষণের শিকার নারী অভিযোগ করে বলেন, দীর্ঘ ছয় বছর ধরে আলমগীর নানাভাবে ভয়ভীতি দেখিয়ে বিয়ের প্রলোভনে আমার সাথে শারীরিক সম্পর্ক গড়ে কিন্তু সে আমাকে বিয়ে করে না। আজ ফের আমাকে ফোন করে হোটেলে দেখা করতে বলে এবং ব্যবসা করার জন্য ১ লাখ টাকা দাবি করে। অন্যথায় আমার সাথে তোলা ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে আমাকে হুমকিও দেয় । আমার অজান্তেই সেই সম্পর্কের ভিডিও ছবি তুলেছে সেটি আমি জানিনা। তার হুমকিতে লোকলজ্জার ভয়ে আমি তার সাথে হোটেলে দেখা করতে আসি। এখানে সে আমার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। পরবর্তীতে বিষয়টি আমি ফোনে আমার পরিচিতদের জানালে তারা পুলিশ নিয়ে এসে আলমগীর মেম্বারকে আটক করে।

NewsDetails_03

এদিকে উক্ত নারী অভিযোগ করে জানিয়েছেন, বিগত ছয়টা বছর ধরে ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার আলমগীর তাকে বিভিন্ন ভাবে যৌন নীপিড়ন করে আসতেছে। তার কারনে ইতিমধ্যেই তার সংসারও ভেঙ্গে গেছে। পরবর্তীতে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আলমগীর মেম্বার বিভিন্ন সময় উক্ত ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে আসছিলো।

এই ব্যাপারে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন,আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত জেনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আরও পড়ুন