রাঙামাটির না‌নিয়ারচরে আওয়ামী লী‌গের শোক দিবস পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটির না‌নিয়ারচর উপজেলায় শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে‌ছে।

‌শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসু‌চির অংশ হি‌সে‌বে আজ মঙ্গলবার (২৯ আগষ্ট) সকাল ১১টায় না‌নিয়ারচর উপজেলা আওয়ামীলীগ ও সহ‌যোগী অঙ্গ-সংগঠনর উদ্যো‌গে উপজেলা দলীয় কার্যাল‌য়ে আলাচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

না‌নিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদা‌রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিপন চাকমার সঞ্চালনায় আলাচনা সভায় প্রধান আ‌লোচক ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা প‌রিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর।

আলাচনা সভায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি ও জেলা প‌রিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, সহ সভাপ‌তি হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি ত্রিদিব কান্তি দাস, যুগ্ন সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা, সদস্য উদয়ন বড়ুয়াসহ না‌নিয়ারচর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রা‌খেন।

এসময় বক্তারা ব‌লেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শ ও সংগ্রামের পতাকার তলে আজ ঐক্যবদ্ধ বাঙালি জাতি বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সমতাভিত্তিক সমাজ-রাষ্ট্র তথা সোনার বাংলা গড়ার লড়াইয়ে এগিয়ে চলছে। এ লড়াইয়ে বিজয় অনিবার্য।’ এসময় বক্তারা বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত পলাতক আসামিদের বাংলাদেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

আলাচনা সভা শে‌ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চারনেতার প্রতিকৃ‌তি‌তে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আরও পড়ুন