রাঙামা‌টি সদর ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে টাকা চাওয়া হচ্ছে !

রাঙামা‌টি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফা‌তেমা তুজ জোহরা উপমা’র সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার বি‌কেল সা‌ড়ে ৪ টার দিকে এ মোবাইল নাম্বার ক্লোনের ঘটনা ঘটে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফা‌তেমা তুজ জোহরা উপমা বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফা‌তেমা তুজ জোহরা উপমার সরকারি ০১৫৫৭৬৭৬২২০ নম্বরটি একটি প্রতারক চক্র ক্লোন করে বিকাল সা‌ড়ে ৪ টার দিকে জীবতলী ইউ‌পি চেয়ারম্যান সুদত্ত কার্বারীর মোবাইল নম্বরে ফোন করে উন্নয়ন প্রক‌ল্পের জন্য ৫ হাজার টাকা বিকাশ করার কথা বলে। বিষয়টি চেয়ারম্যান এর সন্দেহ হলে তারা সঙ্গে সঙ্গে ইউএনওর ব্যক্তিগত মোবাইল নাম্বারে যোগাযোগ করে ইউএনওকে অবহিত করলে নাম্বারটি ক্লোন হওয়ার বিষয়টি ধরা পড়ে।

জীবতলী ইউ‌পি চেয়ারম্যান সুদত্ত কার্বারী ব‌লেন, রাঙামা‌টি সদর ইউএনও ম্যাডা‌মের নাম্বার থে‌কে বিকাল ৪টা ২৫ মি‌নি‌টের দি‌কে আমার নাম্বা‌রে কল আসে। কল রি‌সিভ ক‌রে ম‌হিলাক‌ন্ঠে একজন ব‌লেন, আপনার ইউ‌নিয়‌নের জন্য ডি‌সি অ‌ফি‌সে প্রায় ১৮ লক্ষ টাকা প্রকল্প বরাদ্দ র‌য়ে‌ছে। তার জন্য ৫ হাজার টাকা দি‌তে হ‌বে। এই জন্য এক‌টি বিকাশ নাম্বার দি‌য়ে টাকা ওই নাম্বা‌রে দি‌তে ব‌লেন। ম‌হিলার কন্ঠস্বর ও বিষয়‌টি স‌ন্দেহ লাগায় প্রথ‌মে সদর ইউএনও,র সিএ সুজন কুমার দাশকে ও প‌রে সদর ইউএনও ম্যাডামকে অব‌হিত ক‌রি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফা‌তেমা তুজ জোহরা উপমা বলেন, ‘আমার সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে বিকাল সা‌ড়ে ৪টার দিকে একটি প্রতারক চক্র জীবতলী ইউপি চেয়ারম্যান সুদত্ত কার্বারীর কাছে প্রক‌ল্পের কথা বলে বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর কথা বলে। বিষয়টি তার সন্দেহ হলে তি‌নি আমার ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে বিষয়টি ধরা পড়ে।’

তি‌নি আরও বলেন, ‘বিষয়টি স্পর্শকাতর বিধায় কোতয়ালী থানাসহ সকলকে অবহিত করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।