রোয়াংছড়িতে ইউপি নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন ফরম বাছাই সম্পন্ন

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী চতুর্থধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ৪টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা মেম্বার ও সাধারণ সদস্যদের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে।

আজ সোমবার (২৯ নভেম্বর ২০২১) প্রার্থীদের মনোনয়ন ফরম বাছাই ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রোয়াংছড়ি সদর, তারাছা ও আলেক্ষ্যং ইউনিয়নের প্রার্থীদের মনোনয়ন ফরম বাছাই করেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা পরান্টু চাকমা এবং নোয়াপতং ইউনিয়নের প্রার্থীদের ফরম বাছাই করেন সমবায় কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মো: মহাবুবুর রহমান।

তবে রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৩ ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী বাংলাদেশ কৃষি ব্যাংক রোয়াংছড়ি শাখায় ঋণ খেলাপি থাকায় রেগ্যসে মারমার মনোনয়ন ফরমটি বাতিল বলে ঘোষণা করেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা পরান্টু চাকমা।

এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা পরান্টু চাকমা বলেন, ৪টি ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী সংখ্যা ১৯জন, সংরক্ষিত মহিলা মেম্বার ২৮জন এবং সাধারণ মেম্বার প্রার্থী সংখ্যা ৮৮জন হয়েছে। আগামী ৬ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার, ৭ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৬ ডিসেম্বর ভোট গ্রহণ কার্যক্রম চলবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।