লামায় উপজেলা পরিষদ নির্বাচন : প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বান্দরবানের লামা উপজেলায় উৎসবমুখর পরিবেশে আসন্ন দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান ও ৩ জন পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আজ রবিবার দুপুরে বান্দরবান জেলা নির্বাচনের রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মো. রেজাউল করিম আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন। এ সময় নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার, প্রার্থী, প্রার্থীর কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এর আগে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় মিল্কি রানী দাশকে বেসরকারীভাবে ভাইস চেয়ারম্যান ঘোষনা করে সহকারী রিটার্নিং অফিসার।
নির্বাচন অফিস সূত্র জানায়, বরাদ্দে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মোস্তফা জামাল নৌকা ও জাতীয় পার্টি (জাপা) মনোনিত প্রার্থী সেতারা বেগম নাঙ্গল ও মো. আলমগীর পেয়েছেন জোড়া ফুল প্রতীক। পুরুষ ভাইস চেযারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন চশমা, আওয়ামী লীগ নেতা দিদারুল হক চৌধুরী তালা ও স্বতন্ত্র প্রার্থী নুরুচ্ছফা ইসলাম লেবু টিউবওয়েল প্রতীক বারাদ্দ পান।
প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নব বিন্দু নারায়ন চাকমা বলেন, প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে প্রার্থীরা নির্বাচনী প্রচার প্রচারনা শুরু করতে পারবেন। তফশীল মোতাবেক আগামী ১৮ মার্চ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।