ঈদ উপলক্ষে দুঃস্থদের মাঝে মাংস ও অর্থ বিতরণ করলেন জোন

NewsDetails_01

পাহাড়ের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ের সুবিধাবঞ্চিত মানুষের যে কোন উৎসব, সমস্যায় পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। তারাই ধারাবাহিকতায় ঈদ-উল আযহাকে সামনে রেখে বান্দরবানের আলীকদম জোন দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন আলীকদম জোনের অধিনায়ক লেঃকর্ণেল মোঃ সাব্বির হাসান, পিএসসি।

গত বৃহস্পতিবার ও আজ শুক্রবার আলীকদম জোনের পক্ষ থেকে শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে গরুর মাংস, পোলাও চাল, সিদ্ধ চাল, ভোজ্য তেল, আটা, ডাল, চিনি, লবণ ও নগদ টাকা বিতরণ করা হয়। সেনাবাহিনীর এমন মানবিক কর্মকান্ড দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে।

NewsDetails_03

মানবিক সহায়তা পেয়ে প্রতিবন্ধী আনু মিয়া বলেন, সেনাবাহিনী আছে বলেই সবসময় আমাদের খবর নেয়। অপর টমটম চালক আবুল কাসেম বলেন, ঈদকে সামনে রেখে সেনা জোনের মানবিক সহায়তা আমাদের পরিবারের জন্য অনেক বড় পাওয়া। গরু মাংস খেতে পারব চিন্তা করিনি। কিন্তু আলীকদম সেনা জোনে পক্ষ থেকে সবকিছু দেওয়া হয়েছে।

আলীকদম সেনা জোনের অধিনায়ক লে. কর্ণেল সাব্বির হাসান পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিতের আহ্বান জানিয়ে বলেন, সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই সেনাবাহিনীর এই প্রচেষ্ঠা। শুধু ঈদ নয় সাধারণ মানুষের প্রতিটি মুহুর্তে সেনাবাহিনী পাশে ছিল, থাকবে। ভবিষ্যতেও সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, সেনাবাহিনী সব সময় জনগণ ও দেশের জন্য কাজ করে। সেনাবাহিনী আপনাদের নিজের পরিবারের অংশ ভাবে। সেনাবাহিনী ঈদ আনন্দ যেমন সাধারণ মানুষের সাথে ভাগাভাগি করে, ঠিক তেমনই যেকোন সমস্যায়ও সাধারণ মানুষের পাশে থাকে। এসময় আলীকদম জোনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন