এই দেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ : অংসুইপ্রু চৌধুরী

NewsDetails_01

আমাদের এই দেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। আমরা সকলে একসাথে মিলে মিশে এদেশটাকে গড়বো। আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের স্টাফ ক্লাব চত্বরে শুভ বড়দিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে সাঁতার এবং প্রমিলা হ্যান্ডবলের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

NewsDetails_03

চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চ এই খেলাধুলা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন। ব্যাপ্টিস্ট চার্চ এর সভাপতি রেভারেন্ড সখরিয় বৈরাগী এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিজয় মারমার সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দীন, কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী আশফাকুর রহমান মুজিব। স্বাগত বক্তব্য রাখেন চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এবং চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সভাপতি বিপ্লব মারমা।

এর আগে মঙ্গলবার বেলা ৩ টায় চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল মাঠে ৪টি দলে বিভক্ত হয়ে প্রমিলা হ্যান্ডবল খেলায় অংশ নেন। এতে হাসপাতালের স্টাফ দল ৪-২ গোলে নার্সিং স্কুলকে পরাজিত করে। এছাড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বড়দিন উপলক্ষে আয়োজিত পুরুষ ও মহিলা বিভাগের সাঁতার প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

আরও পড়ুন