কাপ্তাইয়ে নিজ বসতবাড়ীতে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাইয়ের ৩নং চিৎমরম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চংড়াছড়ি এলাকায় ৩৬ বছর বয়সী এক গৃহবধূকে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৯ টায় গৃহবধূর বসতবাড়ি পাশে এই ঘটনা ঘটে বলে জানান ভিকটিম গৃহবধু। অভিযুক্ত ছুমং উ মারমা-(৪০) একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। ঘটনার পর হতে ধর্ষনকারী পলাতক রয়েছে।

আজ মঙ্গলবার (১৮ জানুয়ারী) সকালে ধর্ষিত মেয়েটাকে তাঁর পরিবারের সদস্যরা উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এই সময় ঐ গৃহবধূ উপস্থিত চিকিৎসক এবং সংবাদকর্মীদের জানান, তাঁকে সোমবার রাতে ঐ এলাকার ছুমং উ মারমা তাঁর বসতবাড়ীর পাশে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে এবং মারধর করে। এইসময় তাঁর শরীরে বিভিন্ন অংশে আঘাতে চিহ্ন দেখা যায়।

NewsDetails_03

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, ঐ মহিলা আমাদেরকে জানান যে, তাঁকে ধর্ষণ করা হয়েছে। যেহেতু পরীক্ষার মাধ্যমে এটা প্রমান করতে হবে, তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই পরীক্ষা না থাকায় আমরা ঐ গৃহবধূকে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করি।

৩ নং চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঐ গৃহবধূর পরিবারের সদস্যরা তাঁকে বিষয়টি অবহিত করেছেন।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার খবর জানার পর আমাদের পুলিশ সদস্য ঐ এলাকা এবং হাসপাতালে ছুটে যান। যেহেতু এটা ডাক্তারী পরীক্ষার বিষয় আছে, তাই পরীক্ষা শেষে তদন্তের মাধ্যমে আমরা আইনানুগ ব্যবস্থা নিবো। ওসি জানান, এই বিষয়ে এখনো থানায় কেউ মামলা দায়ের বা অভিযোগ করেন নাই।

আরও পড়ুন