কাপ্তাইয়ে বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ

ধর্ষক আটক

NewsDetails_01

রাঙামাটি জেলার কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়ন এর দোলন্যা মুখ তালুকদার পাড়ায় বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক শিশুকে ধর্ষনের অপরাধে একজনকে গ্রেফতার করেছে কাপ্তাই থানা পুলিশ। আটককৃত আসামির নাম অমল তালুকদার, তার বয়স ২২ বছর। সে ওয়াগ্গা তালুকদার পাড়া দোলন্যা মুখ এলাকার শান্তি তালুকদার এর ছেলে। ধর্ষিত শিশুটি ওয়াগ্গা হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। তার বাড়ীও একই এলাকায়।

গত রবিবার (৪ এপ্রিল) সকাল পৌনে দশটার দিকে অভিযুক্ত অমল তালুকদার শিশুটিকে বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে বলে জানান, মেয়েটার পরিবারের সদস্যরা।

NewsDetails_03

কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রবিবার এই ঘটনা ঘটার পর মেয়েটার বাবা গতকাল সোমবার (৫এপ্রিল) রাত ৮ টায় কাপ্তাই থানায় এসে ধর্ষক অমল তালুকদার এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। তারই মামলার ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে অভিযুক্ত আসামীকে তার বাড়ী হতে গ্রেফতার করে কাপ্তাই থানায় নিয়ে আনা হয়।

ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুণ তালুকদার জানান, মেয়েটার পরিবারের সদস্যরা তাঁকে এই বিষয়ে জানিয়েছেন এবং আসামীকে গ্রেফতার করা হয়েছে। এদিকে ধর্ষক অমল তালুকদারকে মঙ্গলবার (৬ এপ্রিল) রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন