কাপ্তাইয়ে হাতির আক্রমণে মহিলার মৃত্যু

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই নৌ বাহিনী সড়কে বন্য হাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন এক অজ্ঞাত পরিচয় মহিলার মৃত্যু হয়েছে বলে জানা যায়।

বুধবার (২০ এপ্রিল) রাত আনুমানিক ৮.৪৫ হতে ৯ টার মধ্যে এই ঘটনা ঘটে বলে জানান বন বিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ।

তিনি জানান,কাপ্তাই নৌ বাহিনী সড়কের আশেপাশে এলাকায় সন্ধ্যার পর বন্য হাতির দল খাবারের সন্ধানে লোকালয়ে চলে আসে এবং অনেক সময় মূল সড়কে অবস্থান নিয়ে থাকে। মানসিক ভারসাম্যহীন এই মহিলা এইসময় হাতির সামনে পড়লে হাতি তাঁকে প্রচন্ড ভাবে আঘাত করলে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

NewsDetails_03

এদিকে অজ্ঞাত মহিলা হাতির আক্রমনে নিহত হওয়ার খবর জানার পর রাতে ঘটনাস্থলে যান কাপ্তাই ফাঁড়ির পুলিশ সদস্য এবং বন বিভাগের কর্মীরা।

এইসময় ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ ও কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান এবং স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে গিয়ে কাপ্তাই ফায়ার সার্ভিসের সহায়তায় নিহত মহিলার লাশটি উদ্ধার করে কাপ্তাই লগগেইটে নিয়ে আসেন।

পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, যেহেতু এটি একটি মানসিক ভারসাম্যহীন মহিলার লাশ, তাই আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় প্রশাসনের সাথে আলাপ করে নিহত মহিলার সৎকারের ব্যবস্থা করবো।

আরও পড়ুন