কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রীকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ

নার্স দিপালী বাড়ৈ’কেও বদলি

NewsDetails_01

কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) প্রধান নাথান বম এর স্ত্রী নার্স লাল সমকিম বম কে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এর উপ সচিব পরিচালক (প্রশাসন) মো: নাসির উদ্দিন স্বাক্ষরিত স্বাস্থ্য সেবা বিভাগ, নার্সিং সেবা ১ শাখার গত ৮ এপ্রিল এক স্বারকের আলোকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স লাল সমকিম কে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বদলি করা হয়। একই পত্রে, একই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নার্স দিপালী বাড়ৈ’কেও লালমনিরহাটের একই হাসপাতালে বদলি করা হয়।

উক্ত পরিপত্রে আরো বলা হয়, বদলিকৃত সিনিয়র নার্সগনকে ৯ এপ্রিলের মধ্যে কর্মস্থলে আবশ্যিক ভাবে যোগদান করবেন, নাহলে ৯ এপ্রিল তারিখের অপরাহ্নে স্ট্যান্ড রিলিজ বলে গণ্য করা হবে।

NewsDetails_03

রুমা স্বাস্থ্য বিভাগে কর্মরত একজন নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি বলেন, স্ট্যান্ড রিলিজের কারনে গত ১০ এপ্রিল রুমা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মস্থল ত্যাগ করেছে লাল সমকিম বম।

স্থানীয় সূত্রে জানা যায়, কেএনএফ প্রধান নাথান বম এর বাড়ি রুমা বাজার সংলগ্ন ইডেনপাড়া। যেখানে নাথান বমের কৈশোর কেটেছে। সেখানে কাঁচা-পাকা একটি টিন শেডের সাদাসিধা ঘরে থাকতেন নাথান বম। নাথানের বাবা-মা এখন কেউ বেঁচে নেই। নাথানের স্ত্রী লাল সমকিম বম, ছোট ছেলে স্কেন্ডি বম (৫) ও বড় ছেলে স্কলার বম (১৫)। স্কলার বর্তমানে ভারতের মিজোরামে তার মামার বাড়িতে থেকে পড়ালেখা করছে। স্কেন্ডি স্থানীয় একটি স্কুলে প্রাক-প্রাথমিকে পড়ছে।

গত ৪ এপ্রিল লাল সমকিম বম বলেন, আমি চাই, আমার স্বামী সুস্থ জীবনে ফিরে আসুক। সরকারের কাছে আমার অনুরোধ থাকবে, তাঁর যাতে কিছু না হয়।

আরও পড়ুন