খাগড়াছড়ি বিএনপি’র প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী সংবর্ধিত

NewsDetails_01

খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূঁইয়া’র সহ-ধর্মিনী জাকিয়া জিনাত বিথীকে সংবর্ধিত করেছে বিএনপি ঘরানার ত্রিপুরা নেতৃবৃন্দ।

আজ শনিবার খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক এমপি ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূঁইয়া। এই অনুষ্ঠানে জেলা বিএনপি’র অপর দুই উপদেষ্টা আবু তৈয়ব কোম্পানী ও মাসুদ রানাও উপস্থিত ছিলেন।

NewsDetails_03

জেলা বিএনপি’র সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও বীর মুক্তিযোদ্ধা মনীন্দ্র কিশোর ত্রিপুরা, যুগ্ম সাধারণ সম্পাদক যুগ্ম সম্পাদক এড. মালেক মিন্টু, মোশাররফ হোসেন ও অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক ক্ষনি রঞ্জন ত্রিপুরা ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, জেলা বিএনপি’র মানবাধিকার সম্পাদক ললিত বিকাশ ত্রিপুরা, গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক নারায়ণ ত্রিপুরা, সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শুভ্র দেব ত্রিপুরা, সদস্য কিশোর ত্রিপুরা, জেলা মহিলা দলের সহ-সভাপতি মিঠুন রানী ত্রিপুরা, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি কল্প রঞ্জন ত্রিপুরা, দিঘীনালা উপজেলা বিএনপির সহ-সভাপতি অনিল জ্যোতি ত্রিপুরা, পানছড়ি উপজেলা বিএনপির সহ-সভাপতি রিপন ত্রিপুরা দিপন এবং রামগড় উপজেলা বিএনপি নেতা সুরেন্দ্র ত্রিপুরা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মারমা, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও আবু তালেব, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, সহ-আইন বিষয়ক সম্পাদক রতন ত্রিপুরা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবদুল্লাহ আল নোমান সাগর ও সদস্য সচিব হৃদয় নুর, জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক শ্রাবনী ত্রিপুরা ও পেরাছড়া ইউনিয়ন মহিলা দলের সভাপতি রূপসী ত্রিপুরা প্রমূখ।

আরও পড়ুন