জিয়া পরিবারকে রাজনীতি থেকে দুরে রাখার ষড়যন্ত্র করছে

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ

NewsDetails_01

ফ্যাসিস্ট সরকার জিয়া পরিবার আতংকে ভুগছে।এ কারণে ফ্যাসিস্ট শাসক গোষ্ঠী দেশের আইন-আদালতকে নিলজ্জভাবে ব্যবহার করে একে পর এক ফরমায়েশি আদেশে জিয়া পরিবারকে রাজনীতি থেকে দুরে রাখার ষড়যন্ত্র করছে। খাগড়াছড়িতে যুবদল, ছাত্র ও জেলা যুবদল ও জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা এ কথা বলেন।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে আজ শনিবার (৭ জানুয়ারী)শনিবার দুপুরে শহরের মিল্লাত চত্বর থেকে বিশাল বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে আদালত সড়কে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সাগর নোমান।

NewsDetails_03

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে ফ্যাসিস্ট সরকার বাংলাদেশ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চিকিৎসক ডা জোবায়দা রহমানের নামে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ও সম্পদ ক্রোকের আদেশে জারি করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহিদুল আলম ও যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক প্রমূখ।

আরও পড়ুন