দৃষ্টিনন্দন সড়ক বাতিতে আলোকিত বান্দরবান পৌরসভা

NewsDetails_01

দৃষ্টিনন্দন সড়ক বাতিতে আলোকিত করা হচ্ছে বান্দরবান পৌরসভা। গত বুধবার (২৮ জুন) সন্ধ্যা ৭টায় বান্দরবান পৌরসভা প্রাঙ্গনে সুইচ চেপে ও ফলক উন্মোচন করে দৃষ্টিনন্দন সড়ক বাতির শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

উদ্বোধনের পরপরই নতুন রুপে আলোকিত হয়ে ওঠে বান্দরবান পৌরসভা থেকে সদর থানা পর্যন্ত সড়কের দুপাশ। অনন্য রূপ পায় রাতের পর্যটন নগরী বান্দরবান, যেন সড়কে রাজকীয় আলোতে মুগ্ধ বান্দরবানবাসী।

NewsDetails_03

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম,আঞ্চলিক পরিষদের সদস্য মো.শফিকুর রহমান, পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) সৌরভ দাশ শেখর, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাসসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং সুশীল সমাজের প্রতিনিধিসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বাংলাদেশের অন্যতম সুন্দর পর্যটন জেলা বান্দরবান,আর বান্দরবান পৌরসভার সড়কের দুপাশে দৃষ্টিনন্দন আকর্ষণীয় সড়কবাতি স্থাপনের ফলে স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি পর্যটকরা রাতের বান্দরবানে ঘুরে বিমোহিত হবে। এসময় তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরের লক্ষ্যে কাজ করে যাচ্ছে আর বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন সাধিত হচ্ছে এবং স্মার্ট রুপ ধারণ করছে পুরো বাংলাদেশ।

বান্দরবান পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) সৌরভ দাশ শেখর জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ সহায়তা বান্দরবান পৌরসভার বাস্তবায়নে বাসস্ট্যন্ড থেকে সার্কিট হাউজ পর্যন্ত প্রাথমিকভাবে ১শত ৫০টি আর্কষণীয় সড়কবাতি স্থাপন করা হবে এবং পরবর্তীতে পুরো বান্দরবান পৌরসভা এলাকায় দৃষ্টিনন্দন এই আধুনিক সড়কবাতি স্থাপন করা হবে।

আরও পড়ুন