দেশকে এগিয়ে নিতে নৌকার বিকল্প নাই : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

NewsDetails_01

খাগড়াছড়ি দীঘিনালায় সরকারের বিভিন্ন দপ্তর হতে সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধা প্রাপ্ত উপকার ভোগীদের নিয়ে বিশাল জনসমাবেশ করেছে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা সিএমবি মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

অনুষ্ঠানে তিনি বলেন সারা দেশের ন্যায়, খাগড়াছড়িতেও শিক্ষা, সামাজিক নিরাপত্তা, স্বাস্থ্য ও তথ্য প্রযুক্তি খাতে সরকার ধারাবাহিক প্রনোদনা প্রদান অব্যহত রেখেছে। এরই আওতায় জেলার দীঘিনালা উপজেলায় প্রায় ৬ হাজার পবিরারের মাঝে এ সুবিধা প্রদান করা হয়েছে। সরকারের এ সুবিধা প্রদান অব্যহত থাকবে বলে জানান তিনি।

NewsDetails_03

এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের সময়ে কোন মানুষ গৃহহীন থাকবেন না। গৃহহীনদের ঘর দেয়া হয়েছে। দেশ স্বাধীন করেছেন মুক্তি যোদ্ধারা, তাদের কোন সরকার মূল্যায়ন করেনি। একমাত্র শেখ হাসিনা সরকার তাদের মূল্যায়ন করেছেন।

দেশ এগিয়ে যাচ্ছে দেশকে এগিয়ে নেয়ার জন্য তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকার বিকল্প নাই।

অনুষ্ঠানে উপেজলা চেয়ারম্যান মোঃ কাশেম এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যান মিত্র বড়ুয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড. আশুতোষ চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদারসহ জেলা, উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন