বান্দরবানে ১৭কোটি ৮১ লক্ষ টাকা ব্যয়ে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন

NewsDetails_01

বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে প্রায় ১৭কোটি ৮১ লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুহালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ফলক উন্মোচন করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৮কোটি ৪১ লক্ষ টাকা ব্যয়ে ৫টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৭টি কাজের উদ্বোধন করেন।

NewsDetails_03

পরে পার্বত্যমন্ত্রী পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ২কোটি ৪০লক্ষ টাকা ব্যয়ে ৪টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩টি কাজের উদ্বোধন করেন এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ৭কোটি ৬১ লক্ষ টাকা ব্যয়ে একটি কাজের উদ্বোধন করেন।

এসময় বিভিন্ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় বাসিন্দাদের সাথে এক আলোচনা সভায় যোগ দেন পার্বত্যমন্ত্রী।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহ আলম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার অরুপ রতন সিংহ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউল ইসলাম মজুমদার, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী লেলিন চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমাসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন