নাইক্ষ্যংছড়িতে জাতীয় শ্রমিক লীগের সম্মেলন

সভাপতি বিন্দু, সম্পাদক আজিম

NewsDetails_01

জাতীয় শ্রমিক লীগ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন আজ শনিবার উপজেলা মুক্ত মঞ্চ চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি বেলা ২টায় উপজেলার মুক্ত মঞ্চে জহির উদ্দীনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষিপদ দাস, যুগ্ন-সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফি উল্লাহ,সাধারণ সম্পাদক ইমরান প্রমুখ।

NewsDetails_03

অনুষ্টিত সভায় বিকেলে মুক্তমঞ্চে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বদর উল্লাহ কবির বিন্দুকে সভাপতি, নূরুল আজিমকে সাধারণ সম্পাদক ও বিষ্ণন দাশকে সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা দেওয়া হয় ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী বলেন, সম্মেলনের মাধ্যমে নতুন কমিটিতে তারুণ্যনির্ভর,ত্যাগী ও স্বচ্ছ ভাবমূর্তির নেতৃত্ব ঘোষণা করা হয়েছে বলে তিনি জানান।

এ ত্রিবার্ষিক সম্মেলনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে শত শত শ্রমিক লীগ নেতাকর্মী উপস্থিত হন।

আরও পড়ুন