নানিয়ারচরে আওয়ামী লীগের দুই প্রার্থীর মনোনয়ন পত্র জমা

NewsDetails_01

উৎসবমূখর পরিবেশে রাঙামাটির নানিয়ারচর উপজেলার চার ইউপি নির্বাচনের দুটিতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত দুই প্রার্থী।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসার ভূপতি রঞ্জন চাকমার নিকট মনোনয়নপত্র দাখিল করেন, বুড়িঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার এবং নানিয়ারচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এ্যাড. দর্শন চাকমা ঝন্টু। উপজেলার অন্য দুই ইউনিয়ন ঘিলাছড়ি ও সাবেক্ষং ইউনিয়নে প্রার্থী দিতে পারেনি আওয়ামী লীগ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য ত্রিদিব কান্তি দাশ, জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক শামশুল আলম ও ছাত্রলীগ, যুবলীগসহ সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং পাঁচ শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন।

NewsDetails_03

চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাব বলেন, শান্তি, সম্প্রীতি, উন্নতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে গণমুখী করতে সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়াও তিনি দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী, দীপংকর তালুকদার এমপিসহ দলের সর্বস্তরের নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অন্য প্রার্থী দর্শন চাকমা বলেন, নৌকা প্রতিকে আমাকে মনোনয়ন দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দীপংকর তালুকদার এমপি, রাঙামাটি জেলা ও উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

উভয় প্রার্থী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও জনবান্ধবমূলক কাজ করতে নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ও নানিয়ারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী সমর্থিত প্রার্থীকে জয়ী করার আহবান জানান।

এর আগে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে নানিয়ারচর বাজার ও থানা প্রদক্ষিণ করে উপজেলা নির্বাচন কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

প্রসঙ্গতঃ নানিয়ারচর উপজেলার ৪টি ইউনিয়নে চতুর্থ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২৯শে নভেম্বর যাচাই বাছাই, ৬ই ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার, ৭ই ডিসেম্বর প্রতীক বরাদ্দ ও ২৬শে ডিসেম্বর ভোট গ্রহনের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হবে।

আরও পড়ুন