কাপ্তাইয়ে ভাইস চেয়ারম্যানের উপ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন ৬ জন

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেবার শেষ দিন ছিল আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর)।

কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জানান, বৃহস্পতিবার ৫ টা পর্যন্ত সর্বমোট ৬ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন, ইকবাল হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা, মোঃ আলম, রাইখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ এনামুল হক, মোঃ সোলায়মান কবির ও ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য শ্যামল তনচংগ্যা।

NewsDetails_03

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর, প্রতিক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং নির্বাচন ২৩ ডিসেম্বর।

প্রসঙ্গতঃ বন মামলায় কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন নিন্ম আদালত কর্তৃক সাজা হওয়ায় তাঁকে স্থানীয় সরকার মন্ত্রনালয় ভাইস চেয়ারম্যান পদ হতে বহিষ্কার করেন। যার প্রেক্ষিতে গত ১১ নভেম্বর নির্বাচন কমিশন এই উপ নির্বাচনের সিডিউল ঘোষণা করেন।

তবে সাবেক ভাইস চেয়ারম্যান নাছির জানান, হাইকোর্টে তিনি এই বিষয়ে আপিল করায় কোর্ট তাকে পূর্নবহালের পক্ষে রায় দেন। এই বিষয়ে তিনি কোর্টের কাগজপত্র স্থানীয় সরকার মন্ত্রনালয় এবং নির্বাচন কমিশনে জমা করেছেন।

আরও পড়ুন