নিখোঁজের এক সপ্তাহ পর যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

NewsDetails_01

এক সপ্তাহ ধরে নিখোঁজ থাকার পর পাহাড়ী জঙ্গল থেকে হৃদয় ত্রিপুরা (৩৪) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর।

গতকাল সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাজাছড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হৃদয় ত্রিপুরা মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাইলাংছি পাড়ার মৃত: নর কুমার ত্রিপুরার ছেলে। তবে সে স্ত্রীসহ হাজাছড়া এলাকায় শশুরালয়ে বসবাস করতো।

NewsDetails_03

স্থানীয়দের বরাত দিয়ে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা বলেন, নিহত হৃদয় ত্রিপুরা গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) তার স্ত্রীসহ মাটিরাঙ্গা বাজার হতে বাড়ি যাওয়ার পথে বাড়ির কাছাকাছি যাওয়ার পর সে পরে আসবে বলে স্ত্রীকে বাড়ি পাঠিয়ে দেয়। তারপর সে আর বাড়ি ফেরেনি। ওই দিন থেকেই নিখোঁজ ছিল হৃদয় ত্রিপুরা।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালের দিকে স্থানীয়রা জঙ্গলে কাঠ সংগ্রহের জন্য গেলে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন