পার্বত্য অঞ্চলে সমবন্টনের মাধ্যমে উন্নয়ন নিশ্চিত করা হবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে টানা তৃতীয় বারের মতো বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লালত্রিপুরা কে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন রামগড় উপজেলার কর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা।

পার্বত্য প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়ে ঢাকা থেকে খাগড়াছড়ি ফেরার পথে রামগড় উপজেলার নেতাকর্মী, সমর্থকরা তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

NewsDetails_03

আজ মঙ্গলবার ১৬ জানুয়ারী বেলা বারটায় পার্বত্য চট্টগ্রামের প্রবেশ ধার হিসেবে পরিচিত রামগড় উপজেলায় এসে পৌছলে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্রলাল ত্রিপুরা ও সহধর্মিনী মল্লিকা ত্রিপুরা কে ফুলেল শুভেচছা জানান রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার কারবারি, পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, রামগড় সরকারি কলেজ,উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্র লীগ, ত্রিপুরা কল্যান সংসদ, রামগর বাজার পরিচালনা পর্ষদ, ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম সহ বিভিন্ন সামাজিক সংগঠন।

এ সময় পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্রলাল ত্রিপুরা কর্মী, সমর্থক ও সুধীজনদের উদ্দেশ্য বলেন, ৭ই জানুয়ারীর জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের গণতন্ত্রের বিজয় হয়েছে। উন্নয়নের পক্ষে এদেশের মানুষ ব্যাপক সাড়া দিয়েছে। তিনি বলেন, পার্বত্য অঞ্চলের সমবন্টন এর মাধ্যমে পিছিয়ে পড়া এই অঞ্চলের উন্নয়ন নিশ্চিত করা হবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ স্মার্ট বাংলাদেশ গড়তে ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধহয়ে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

তার সফর সঙ্গী ছিলেন খাগড়াছড়ি পার্বত্যজেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া। এ সময় রামগড় উপজেলা আওয়ামীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক ও ২নং পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, রামগড় উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আনোয়ার ফারুক, ১নং রামগড় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহআলম মজুমদার,পাতাছড়া ইউনিয়নের সাবেক চেয়ার ম্যান মনিন্দ্র ত্রিপুরা, পৌরসভার সকল কাউন্সিল, ইউ পি সদস্য, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন