প্রবারনা উপলক্ষ্যে বান্দরবানে সেনাবাহিনীর পক্ষ থেকে অনুদান বিতরন

NewsDetails_01

বৌদ্ধ ধর্মালম্বীদর প্রবারনা উদযাপন উপলক্ষে বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে অনুদান বিতরন করা হয়েছে।

আজ বুধবার (২৫ অক্টোবর) সকালে বান্দরবান সেনা রিজিয়ন প্রাঙ্গনে জেলা সদরের বিভিন্ন স্থানে প্রবারনা উদযাপনকারী বিভিন্ন প্রতিনিধিদের কাছে এসব অনুদান তুলে দেন ৬৯ পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

এসময় অন্যান্যদের মধ্যে সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান,রিজিয়ন সদর দপ্তর বান্দরবান এর জি এস ও-২ (ইন্টেলিজেন্স) মেজর মোহাম্মদ শায়েখ উজ জামানসহ সেনাবাহিনীর বিভিন্ন কর্মকর্তা এবং প্রবারনা উদযাপনকারী বিভিন্ন পাড়া এবং বৌদ্ধ বিহারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

উপহার সামগ্রী প্রদানকালে ৬৯ পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, সম্প্রীতির বান্দরবানে সকলের সাথে মিলেমিশে সুখ-দুঃখ ভাগাভাগি করার জন্য আজকের এই আয়োজন।

তিনি আরো বলেন,‘ধর্ম যার যার উৎসব সবার’। ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই একযোগে সম্প্রীতির বন্ধনকে অটুট রাখার এই ধরনের প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন ৬৯ পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

এসময় প্রবারনা উপলক্ষে বান্দরবান সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পাড়া থেকে আগত ৩৭টি প্রবারনা উদযাপন কমিটির প্রতিনিধিদের কাছে নগদ সর্বমোট ১ লক্ষ ৮০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

এদিকে প্রবারনা উপলক্ষ্যে সেনাবাহিনীর কাছ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছে বৌদ্ধ ধর্মালম্বী বিভিন্ন ইউনিয়ন এবং পাড়া থেকে আগত সাধারণ জনগন।

আরও পড়ুন