বাঘাইছড়ির ভোটকেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

NewsDetails_01

৭ জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার ৩৯ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণকারী কর্মকর্তাগণ সহ ভোট গ্রহণের সব সরঞ্জাম পাঠানো সম্পন্ন হয়েছে।

গত ৪ জানুয়ারি থেকে ২৭ বিজিবির হেলিপ্যাড থেকে বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে সাজেকের দুর্গম ৫টি ও বাঘাইছড়ি ইউনিয়নের ১টি সহ ছয় কেন্দ্রে এবং অবশিষ্ট ৩৩ ভোট কেন্দ্রে ৬ জানুয়ারী নির্বাচনী সরঞ্জাম সহ ভোট গ্ৰহনকারী কর্মকর্তাদের পাঠানো হয়।

NewsDetails_03

এছাড়াও আইন-শৃংখলা রক্ষায় বিজিবি, পুলিশ, আনসার ও ভিডিপির পর্যপ্ত সদস্য মোতায়েন করা হয়েছে, সেনাবাহিনীর টহল জোরদার সহ মাঠে ২ জন ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করবেন। এখন পর্যন্ত ভোটের পরিবেশ ও আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শিরীন আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোট গ্ৰহনকারী কর্মকর্তাগণ সহ ভোট গ্ৰহনের সকল মালামাল পাঠানোর সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

রাঙ্গামাটি আসনে ভোটের মাঠে এবার পাহাড়ের আঞ্চলিক দলের কোন প্রার্থী না থাকলেও বাঘাইছড়ির ৭৬ হাজার ৩৮৩ জন ভোটারের বিপরীতে আওয়ামী লীগের নৌকা প্রতীক, তৃণমূল বিএনপি ও সাংস্কৃতিক মুক্তি জোটসহ ৩ জন প্রার্থী লড়ছেন।

আরও পড়ুন