নির্বাচ‌নে সততা ও নিষ্ঠার সাথে দা‌য়িত্ব পালনের নির্দেশ রাঙামা‌টি এস‌পি’র

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করতে আইনশৃঙ্খলা বা‌হিনীর সকল সদস্য‌কে সততা ও নিষ্ঠার সা‌থে দা‌য়িত্ব পাল‌নের নি‌র্দেশ দি‌য়ে‌ছেন রাঙামা‌টির পু‌লিশ সুপার মীর আবু তৌ‌হিদ।

আজ শ‌নিবার (৬ ডিসেম্বর) সকা‌লে রাঙামাটি নিউ পুলিশ লাইন্স মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামা‌টি জেলা পুলিশের আয়োজনে নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্য এবং আনসার সদস্যদের মাঝে আইন-শৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিংয়ে সভাপ‌তির বক্ত‌ব্যে তি‌নি এ কথা ব‌লেন।

NewsDetails_03

পুলিশ সুপার মীর আবু তৌ‌হিদ ব‌লেন, নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করতে যা কিছু দরকার সব করা হ‌বে। এজন্য নির্বাচন ডিউটিতে কর্মরত সকল পুলিশ সদস্য ও আনসার সদস্যদের দিকনির্দেশনা দি‌য়ে তিনি সকলকে তাদের উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য নির্দেশ দেন।

এসময় রাঙামাটি পার্বত্য জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট ফয়জুল বারী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু, বিপিএম-পিপিএম, ডিআইও-১, ডিএসবি এস এম মোসাদ্দেকুল মওলা, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী সহ পুলিশ সদস্য ও আনসার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন