বান্দরবানে এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীদের সম্মানে প্রীতিভোজ

NewsDetails_01

বান্দরবানে ঈদুল আযহা উপলক্ষে এতিম ও মাদ্রাসার শিক্ষার্থীদের সম্মানে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

ঈদ জামাত ব্যবস্থাপনা কমিটি, বান্দরবান পার্বত্য জেলার আয়োজনে এবং বান্দরবান জেলা প্রশাসনের সহযোগিতায় আজ বৃহস্পতিবার (১৩ই জুলাই) দুপুরে জেলার হিলভিউ কনভেনশন সেন্টারে আয়োজিত প্রীতিভোজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

NewsDetails_03

এসময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ,জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. ফজলুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভূমি) নার্গিস সুলতানা, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পৌরসভার মেয়র সৌরভ দাশ শেখর, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউল ইসলাম মজুমদার, সড়ক বিভাগ বান্দরবান (সওজ) এর নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোসলেহ্উদ্দীন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরীসহ বিভিন্ন সরকারি দপ্তর ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তা এবং সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা থেকে আগত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ও অতিথিবৃন্দ এতিম মাদ্রাসার শিক্ষার্থীদের খাবার পরিবেশন করেন এবং তাদের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

আরও পড়ুন