বান্দরবানে মহান বিজয় দিবস পালিত

NewsDetails_01

নানা কর্মসূচির মধ্যদিয়ে বান্দরবান পার্বত্য জেলায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। আজ শনিবার (১৬ ডিসেম্বর) সকালে সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে মেঘলা বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়। পরে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন সহ বান্দরবান বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধারা।

এরপর সকাল ৮টা ৩০ মিনিটে বান্দরবান জেলা স্টেডিয়ামে পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস, স্কাউটসহ বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে শরীর চর্চা প্রদর্শন এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এসময় মহান বিজয় দিবসের কুচকাওয়াজে অংশগ্রহণ করে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমী, মো. শাহ আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, সিভিল সার্জন ডাঃ মো. মাহাবুবুর রহমান সহ সরকারী বেসরকারী উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দরা।

এছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা প্রশাসনে পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবস টি উদযাপন করা হয়।

আরও পড়ুন