বান্দরবানে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

NewsDetails_01

বান্দরবান মাইক্রোবাস, জীপ ও পিকআপ মালিক সমবায় সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

আজ ১৯ জানুয়ারি (শুক্রবার) বিকালে স্থানীয় রাজার মাঠে বান্দরবান মাইক্রোবাস, জীপ ও পিকআপ মালিক সমবায় সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান ৩০০নং সংসদীয় আসনের ৭ম বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, বান্দরবান মাইক্রোবাস, জীপ ও পিকআপ মালিক সমবায় সমিতির সভাপতি নাছিরুল আলম, সেক্রেটারী মোজাম্মেল হক বাহাদুর, সিনিয়র সদস্য মিনারুল হক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে বান্দরবান ৩০০নং সংসদীয় আসনের ৭ম বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য অনেক সুযোগ সুবিধা প্রদান করছে যেমন বয়স্কভাতা, বিধবাভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, শিক্ষাবৃত্তি, প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বছরের প্রথমদিন নতুন বই বিতরণ সহ নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করে যাচ্ছে। তিনি আরো বলেন, আজ বান্দরবান মাইক্রোবাস, জীপ ও পিকআপ মালিক সমবায় সমিতির উদ্যোগে এলাকার হতদরিদ্রদের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ একটি মহতী উদ্যোগকে স্বাগত জানান।

এসময় বান্দরবানের সদরের বিভিন্ন এলাকার ১ হাজার গরিব ও অসহায় পরিবারের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

উল্লেখ যে, বান্দরবান মাইক্রোবাস, জীপ ও পিকআপ মালিক সমবায় সমিতির উদ্যোগে প্রত্যেক বছর বিভিন্ন এলাকার গরিব ও অসহায়দের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম অব্যাহত রেখেছে।

আরও পড়ুন