বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশনের আত্নপ্রকাশ

NewsDetails_01

বান্দরবানে কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে ‘বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশন (বিজেএ) এর আত্মপ্রকাশ ও নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলা ট্রিবিউন প্রতি‌নি‌ধি মো. নজরুল ইসলাম টিটুকে সভাপতি ও দৈ‌নিক প্রতি‌দি‌নের বাংলা‌দেশ এর প্রতি‌নি‌ধি সুফল চাকমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

NewsDetails_03

আজ রবিবার (৫ নভেম্বর) সকালে বান্দরবান সদর উপ‌জেলার রেইচা নজরুল পাড়ায় সাংবাদিক মংসানু মার্মার সভাপতিত্বে ও এইচএম সম্রাটের সঞ্চালনায় সংগঠনের এক বৈঠকে এই ক‌মি‌টি ঘোষনা ক‌রা হয়। এতে সহ-সভাপতি পদে দৈনিক দেশ বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি উথোয়াইচিং মার্মা র‌নি, সহ-সাধারণ সম্পাদক পদে যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি ক‌্যামুই অং মারমা, কোষাধ্যক্ষ পদে দৈনিক জনবানী পত্রিকার মিঠুন কা‌ন্তি দাশ, সাংগঠ‌নিক সম্পাদক পদে দৈনিক নবচেতনা পত্রিকার মো: আজিজ উল্ল‌াহ ও জাগো নিউজ ২৪ এর বান্দরবান প্রতিনিধি নয়ন চক্রবর্তী’কে দপ্তর- প্রচার ও প্রকাশনা সম্পাদক প‌দে নির্বা‌চিত করে ৭ কার্যকারী সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এবিষয়ে নব নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম (টিটু) বলেন, সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ, নীতি-নৈতিকতা বজায় রেখে পেশাগত দক্ষতা-মর্যাদা ও পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির উদ্দ্যেশ্যে কাজ করে যাবে বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশন এর সদস্যরা।

আরও পড়ুন