রাঙামাটিতে অগ্নিকাণ্ড, পানিতে ডুবে আরো একজনের মৃত্যু

NewsDetails_01

রাঙামাটি শহরের দেবাশীষ নগরে অগ্নিকাণ্ডে একটি বসত বাড়ি ও একটি দোকান পুড়ে গেছে। বুধবার রাত সোয়া ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, রাত সোয়া ১১টার দিকে দেবাশীষ নগরে অবস্থিত রনজিৎ বড়ুয়ার বাসার ফ্রিজের স্টাবলাইজার বিস্ফোরনে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। ঘনবসতি এলাকায় স্থানীয় লোকজন, পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের সহায়তায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এতে বড় ধরণের ক্ষতি থেকে এলাকাবাসী রক্ষা পায়। তবে, বাড়ির মালিক রনজিৎ বড়ুয়ার শরীরের অনেক জায়গা আগুনে পুড়ে যায়। তাকে গুরুতর অবস্থায় প্রথমে রাঙামাটি মেডিকেলে, পরে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে। একই ঘটনায় আগুন নেভাতে গিয়ে মোঃ নয়ন নামে এক শ্রমিক আহত হয়েছেন। তিনি রাঙামাটি মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

NewsDetails_03

রাঙামাটি মেডিকেলের আরএমও ডা. শওকত আকবর খান জানান, অগ্নিকাণ্ডে আহত দুজনের মধ্যে আশংকাজনক রনজিৎ বড়ুয়াকে চট্টগ্রামে রেফার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন এবং প্রশাসন থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন উপস্থিত ছিলেন।

অন্যদিকে বুধবার সকালে রাঙামাটি সদর ও নানিয়ারচর উপজেলায় পানিতে ডুবে দুইজনের মৃত্যুর পর একইদিন বিকেলে জেলার লংগদু উপজেলার ভাসাইন্যাআদম ইউনিয়নের আমতলী পাড়া এলাকায় মাছ ধরতে গিয়ে ঝড়ো হাওয়ার আঘাতে নৌকা থেকে কাপ্তাই হ্রদের পানিতে তলিয়ে যায় স্থানীয় জেলে মোঃ আনোয়ার হোসেন (৩৪)। পরে স্থানীয় ডুবুরীর সহায়তায় তল্লাসী চালিয়ে বুধবার রাত নয়টার সময় জেলে আনোয়ারের মরদেহ উদ্ধার করে। লংগদু থানার ওসি মো. ইকবাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন