রাঙামাটিতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

NewsDetails_01

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় মধ্য দিয়ে রাঙামাটিতে উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস।

আজ শুক্রবার (১৭ মার্চ) সকাল ৯টার দিকে দিবসটি উপলক্ষে সিও অ‌ফিস এলাকায় বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন খাদ্য মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় ক‌মি‌টির সভাপ‌তি দীপংকর তালুকদার এম‌পি।

পরে সেখানে একে একে শ্রদ্ধা জানান পার্বত‌্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জেলা প্রশাসন, জেলা প‌রিষদ, পুলিশ বিভাগ, উপ‌জেলা প্রশাসন ও প‌রিষদ, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

NewsDetails_03

এদিকে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান।

প‌রে রাঙামা‌টি ক্ষুদ্র নৃ গোষ্ঠী অডিটোরিয়ামে রাঙামা‌টি জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে আ‌লোচনা সভায় বঙ্গবন্ধুর জীবন দর্শন, আদর্শ, বর্ণাঢ্য কর্মজীবন ও শিশুদের প্রতি তার ভালোবাসা নতুন প্রজন্মের কাছে বিকশিত করতে নানা দিক তু‌লে ধরা হয়।

এতে প্রধান অ‌তি‌থি ছি‌লেন খাদ্য মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় ক‌মি‌টির সভাপ‌তি দীপংকর তালুকদার এম‌পি। এতে অন্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পু‌লিশ সুপার মীর আবু তৌ‌হিদ প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

আরও পড়ুন