রাজপথ দখল করা সহজ নয় : দীপংকর তালুকদার এমপি

NewsDetails_01

বিএনপি বলছে-রাজপথ দখল করবে, রাজপথ কিভাবে দখল করবে সেটা কি তারা জানে? জানে না। সেটা আমরা তাদেরকে শেখাব। বর্তমান সময়ে নানারকম ভাবে আমাদের দলের বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হচ্ছে, এ বিষয় সকলকে সচেতন থাকতে হবে।

আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১টায় লংগদু উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে লংগদু উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙ্গামাটির সাংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, বিএনপি নেত্রী বেগম জিয়া তিনি তার জন্ম সাল লুকচ্ছেন। একই ব্যক্তি ৬বার কিভাবে জন্ম নিতে পারে? একেক জাগায় একেক রকম জন্ম সাল ব্যবহার করে তিনি মানুষকে দেখাচ্ছেন।

NewsDetails_03

অনুষ্ঠানে লংগদু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সাংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। সভার শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিট নিরাপত্তা পালন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম মওলা, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, রাঙ্গামাটি জেলা যুবলীগের সহ সম্পাদক মনসুর আহমদসহ স্থানীয় বিভিন্ন ইউপির নেতাকর্মী ও মহিলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মীরা এবং সাধারণ মানুষ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান অর্থনৈতিক বিষয় নিয়ে বর্তমান সময়ে বিএনপি ও জামাত শিবিরের নেতা কর্মীরা বিভিন্নভাবে মিথ্যাচার করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার যেভাবে উন্নয়ন করে যাচ্ছে এটা অতীতের কোনো সরকার করেনি। তারা শুধু অন্যর হক নষ্ট করার পায়তারা করেছে, জনগণের চিন্তা তারা কখনোই করেনাই। দেশের রিজার্ভ নিয়েও বিএনপি মিথ্যাচার করছে, বর্তমানে দেশে রিজার্ভের কোনো ঘাটতি নেই।

আরও পড়ুন