রাবিপ্রবির নব‌নির্বাচিত শিক্ষক সমিতির শপথ গ্রহন

NewsDetails_01

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নব নির্বাচিত শিক্ষক সমিতির শপথ গ্রহণ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। আজ সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের দীপংকর তালুকদার একাডেমিক ভবনের সম্মেলন কক্ষে নব নির্বাচিত কমিটি শপথ গ্রহণ করেন।

এসময় উপাচার্য প্রফেসর ড. সেলিনা আখতার, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক মোঃ নুরুজ্জামান প্রক্টর ও শিক্ষক সমিতির সাবেক সভাপতি জুয়েল সিকদার, সাধারণ সম্পাদক সূচনা আখতার, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. সুপ্রিয় চাকমা, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক সাজ্জাদ মাহমুদ, রাবিপ্রবি অফিসার্স এসসিয়েশনস এর সভাপতি মাহবুব আরা এবং রাবিপ্রবি কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ কামাল হোসেন উপস্থিত ছিলেন।

নির্বাচিত সদস্যবৃন্দকে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার অভিনন্দন জানান এবং গঠনতন্ত্র মেনে কার্যক্রম পরিচালনা করতে ও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

NewsDetails_03

শপথ গ্রহণ শেষে নির্বাচিত কমিটির সদস্যবৃন্দ, মাননীয় ভাইস চ্যান্সেলর, প্রক্টর, রেজিস্ট্রার সহ উপস্থিত সকল শিক্ষক,কর্মকর্তা এবং কর্মচারীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

রাবিপ্রবি শিক্ষক সমিতি এর নির্বাচিত কার্যকরী কমিটিঃ সভাপতিঃ গৌরব চাকমা, ম্যানেজমেন্ট বিভাগ, সহ-সভাপতিঃ মোহনা বিশ্বাস, ম্যানেজমেন্ট বিভাগ, কোষাধ্যক্ষঃ আহমেদ ইমতিয়াজ, সিএসই বিভাগ, সাধারণ সম্পাদকঃ মোসাঃ হাবিবা, টিএইচএম বিভাগ, সাংগঠনিক সম্পাদকঃ সৌরভ দত্ত, এফইএস বিভাগ, সদস্য মিঠুন দত্ত, সিএসই বিভাগ এবং সদস্য -জি. এম. সাখাওয়াত হোসেন, সিএসই বিভাগ।

উল্লেখ্য, গত ১৫ জুন, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. সুপ্রিয় চাকমা এবং ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক জনাব সাজ্জাদ মাহমুদ।

আরও পড়ুন