রোয়াংছড়িতে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চশৈ প্রু মারমা (৪৫) নামে এক যুবককে আজ বুধবার বিকালে বেংছড়ি পাড়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটকৃত ব্যক্তি হলেন, ১নং রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বেংছড়ি পাড়ার মৃত: আপ্রুমং মারমা ছেলে। সে রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

NewsDetails_03

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, ১১ বছর বয়সি শিশুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে পড়েন। শিশুটি চশৈ প্রু মারমা দ্বারা গত ৩ মাস ধরে ধর্ষণের শিকার হয়ে আসছে। শিশুটির মা মানসিক ভারসাম্যহীন ও প্রতিবন্ধী হওয়ার সুযোগে গত ২২ নভেম্বর সর্বশেষ ধর্ষণের শিকার হলে শিশুটির শারিরীক অবস্থা খারাপ দেখতে পেয়ে শিশুটির মাসি শিশুটির সাথে কথা বলে জানতে পারে শিশুটি ধর্ষিত হয়েছে। আর এই ঘটনা শিশুটির বড় ভাই কলেজে পড়ুয়া নুমংচিং মারমাকে অবহিত করলে সে পুলিশকে জানালে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় বুধবার সন্ধ্যায় রোয়াংছড়ি থানায় মামলা করে শিশুটির বড় ভাই।

এই বিষয়ে রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল কালাম বলেন, ধর্ষণের ঘটনা অভিযোগ পেয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষার পর বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন