লামায় পুলিশের অভিযানে আটক ৩

NewsDetails_01

বান্দরবান জেলার লামা উপজেলায় বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায় জড়িত ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। উপজেলার আজিজনগর ইউনিয়নের বিভিন্ন স্থানে রবিবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় আটক এক ব্যক্তির কাছ থেকে উদ্ধার করা হয় ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট।

NewsDetails_03

সূত্র জানায়, উপজেলার আজিজনগরের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট বিকিকিনি হচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলা পুলিশ সুপারের নির্দেশনায় লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শামীম শেখ’র নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা রবিবার দিনগত রাত ৮টার দিকে চাম্বি মফিজ বাজার ও আশপাশ এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ৩৩/২২ মামলার পরোয়ানা ভুক্ত আসামী জিয়াবুল হক, ২২৫/২১ মামলার পরোয়ানা ভুক্ত মো. সাজ্জাদ ও ইয়াবা সহ কলিম উল্লাহকে (৫৩) ডাচ বাংলা ব্যাংকের সামনে থেকে আটক করা হয়। আটক কলিম উল্লাহ পাশের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাবাগান গ্রামের বাসিন্দা আব্বাস মিয়ার ছেলে।

অভিযানে ৩ ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম শেখ বলেন, সোমবার দুুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরোয়ানাভুক্ত আসামী ও মাদকের সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে।

আরও পড়ুন