লামা পৌর এলাকার ১ হাজার ৬০০ পরিবারকে শীতবস্ত্র বিতরণ

NewsDetails_01

ঠান্ডা বাতাসের দাপটে আর গত কয়েকদিন আগে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। এসব দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে শীতবস্ত্র পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয় বান্দরবান জেলার লামা পৌরসভা কর্তৃপক্ষ। এ ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পৌরসভা এলাকার ১ হাজার ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এসব শীতবস্ত্র কম্বল বিতরণ উদ্ভোধন করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মেহ্লাপ্রু। পৌর বাস টার্মিনালে পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার আরিফ উল্লাহ নিজামী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য শেখ মাহাবুবুর রহমান ও ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, বান্দরবান জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নার্গিস সুলতানা, মন্ত্রী পুত্র রোমিও বিশেষ অতিথি ছিলেন।

NewsDetails_03

অনুষ্ঠানে প্রধান অতিথি মেহ্লাপ্রু জনসাধারণের উদ্দেশ্যে বলেন, সব সময় আপনি ও আপনার আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখুন। পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব।

এ বিষয়ে পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, দূর্যোগ ও ত্রান মন্ত্রণালয়, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, মন্ত্রীর সহধর্মিনী মেহ্লাপ্রু ও পৌরসভার সহযোগিতায় এসব শীত বস্ত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন