শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও নাজমা বিনতে আমিন

NewsDetails_01

শুদ্ধাচার চর্চার স্বীকৃতি স্বরুপ রাঙামা‌টি সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা বিনতে আমিন শ্রেষ্ঠ শুদ্ধাচার নির্বাচিত হয়েছেন। তিনিই জেলার ১০টি উপজেলার মধ্যে এ সম্মাননা পেলেন।
রবিবার দুপুরে রাঙাামটি জেলা প্রশাসকের কার্যালয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কারটি তার হাতে তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। এ শ্রেষ্ঠত্বের পুরস্কারে ছিল নগদ অর্থ, সম্মাননা ক্রেস্ট ও সনদ।

NewsDetails_03

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অফিস প্রধান নির্বাচিত হওয়া ও পুরস্কার প্রাপ্তিতে প্রতিক্রিয়া ব্যক্ত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন বলেন, উপজেলা পর্যায়ে সকলকে নিয়ে কাজ করার ফলেই এই পুরস্কার অর্জিত হয়েছে। এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে কাজের প্রতি আরও বেশি দায়বদ্ধ এবং দায়িত্বশীল করে তুলবে। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে দেশ এবং মানুষের সেবা করতে নিজেকে আরও বেশি উৎসর্গ করে দিতে চাই।

প্রশাসন ক্যাডারের ৩৩ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হওয়া নাজমা বিনতে আমিন ২০২১ সালের অক্টোবরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে রাঙামাটি সদরে যোগদান করেন। তার সততা ও কর্মদক্ষতায় পাল্টে গেছে উপজেলা পরিষদের প্রশাসনিক কার্যক্রম ও সার্বিক চিত্র। সরকারি-বেসরকারি প্রতিটি দপ্তরের কর্মকান্ডে পূর্বের চেয়েও ফিরে এসেছে গতিশীলতা ও স্বচ্ছতা। কমেছে জনভোগান্তি আর বৃদ্ধি পেয়েছে জনসেবার মান। সদর উপজেলাকে একটি উন্নত আধুনিক জনপদ হিসেবে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করছেন তিনি।

আরও পড়ুন