শোক’কে শক্তিতে পরিণত করে আমাদের এগিয়ে যেতে হবে : ক্যশৈহ্লা

বান্দরবান শ্রমিক লীগের আলোচনা সভা

NewsDetails_01

শোককে শক্তিতে পরিণত করে আমাদের এগিয়ে যেতে হবে। স্বাধীনতার মহান স্থপতি, ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবান জেলা শ্রমিক লীগের আয়োজনে শোক র‌্যালী, শ্রমিক সমাবেশ ও আলোচনা সভায় একথা বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা।

এসময় তিনি আরো বলেন, পার্বত্য এলাকার জন্য পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি শ্রম দিয়ে যাচ্ছেন, আর তার কারণেই পাহাড়ে উন্নয়ন অব্যাহত রয়েছে। তাই আগামী নির্বাচনে ৭ম বারের মত বান্দরবান ৩০০নং আসন থেকে আমরা বীর বাহাদুরকে নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠাবো।

NewsDetails_03

আজ ৩০ আগস্ট (মঙ্গলবার) বিকেলে বান্দরবান জেলা শ্রমিক লীগের আয়োজনে এই শোক র‌্যালী, শ্রমিক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রথমে স্থানীয় রাজার মাঠ থেকে একটি বিশাল শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার ৭নং ওয়ার্ডের আর্মিপাড়ার সভাস্থলে গিয়ে সমাবেত হয়।

পরে বান্দরবান জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় সভাপতি আলহাজ্ব মোঃ মুছা কোম্পানীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, ক্যসাপ্রু মারমা, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়ুয়া, শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক কেলুমং সহ জেলা আওয়ামী লীগের, কৃষকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন