সন্ধ্যা ৭টার পর রাস্তাঘাটে কিশোর ও যুবকদের দেখলে থানায় ধরে আনতে নির্দেশ বান্দরবানের এসপি’র

NewsDetails_01

সন্ধ্যা ৭টায় থেকে ৯টার মধ্যে রাস্তাঘাটে কিশোর ও যুবকদের দেখলে থানায় ধরে আনার নির্দেশ দিয়েছেন বান্দরবানের পুলিশ সুপার (বিপিএম) জেরিন আখতার।

বান্দরবানের রোয়াংছড়ি থানা প্রাঙ্গণের মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে রোয়াংছড়ি উপজেলার আইনশৃঙ্খলার পরিস্থিতির খোঁজ খবর নিয়ে তিনি বলেন, আইন শৃঙ্খলার রক্ষার্থে নিরলস ভাবে কাজ করতে হবে। এসময় তিনি রোয়াংছড়ি থানায় অফিসার ইনচার্জ (ওসি) ও সকল পুলিশ সদস্যদের পরামর্শে প্রদানের পাশাপাশি, কোন সম্প্রদায় যেন সুবিধা বঞ্চিত না হয় সেদিকে লক্ষ রেখে কাজ করতে হবে।

NewsDetails_03

আজ মঙ্গলবার (১৯ জুলাই ২০২২) রোয়াংছড়ি থানার উদ্যোগে আয়োজিত মসজিদ ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পুলিশ সুপার (বিপিএম) জেরিন আখতার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, বান্দরবান জেলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, ফায়ার স্টেশনের কর্মকর্তা মিজানু রহমান, এসআই জীবন চৌধুরী, এসআই জিএম কাদের, এএসআই নাজমুল প্রমুখ। মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে থানায় মালখানা পরিদর্শন ও পরিদর্শন খাতায় স্বাক্ষর করেন।

আরও পড়ুন