সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে রামগড়ে মত বিনিময় সভা

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, ও নিরপেক্ষ করতে জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধির প্রতি পালন নিশ্চিত করণে রিটার্নিং অফিসারের সাথে রামগড় উপজেলার জনপ্রতিনিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ২৪ শে ডিসেম্বর বেলা বারোটায় রামগড় উপজেলা সম্মেলন কক্ষে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতা আফরিনের সভাপতত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শহিদুজ্জামান।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধিদের আগামী স ৭ই জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণ বিধি প্রতিপালন নিশ্চিতকরণের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন, খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ কামরুল আলম খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তাধর ও রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারি।

NewsDetails_03

মতবিনিময় সভায় রামগড় উপজেলার প্রত্যন্ত এলাকার ভোটারদের নির্বিঘ্নে ভোটকেন্দ্রে ভোটাধিকার প্রয়োগের, প্রয়োজনে নির্বাচনের দুইদিন আগে দুর্গম পাহাড়ি এলাকাগুলোতে সেনাটহলের অনুরোধ জানিয়ে মতামত প্রকাশ করেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, ১ নং সদর ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, দুই নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, সিনিয়র সাংবাদিক নিজামউদ্দিন লাভলু ও মোঃ নিজামুদ্দিন, কাউন্সিলর মোঃ আহসানউল্লাহ, কাউন্সিলর আব্দুল হক, ইউপি মেম্বার আব্দুল আলিম দুলাল।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শহীদুজ্জামান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হয়েছে। তিনি বলেন যে কোন মূল্যে ভোটারদের নির্বিগ্নে ভোট কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা করা হবে।

খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মুক্তা ধর কোন প্রকার গুজবে কান না দিয়ে অবাধ, সুষ্ঠু শান্তিপূর্ণ, ভোট নিশ্চিত করতে জনপ্রতিনিধি, প্রশাসন, ভোটার, প্রার্থী সকলকে আন্তরিকভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এ সময় রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবপ্রিয় দাশ, বিভিন্ন ওয়ার্ডের হেডম্যান, কারবারি, ইউপি মেম্বার ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন