বান্দরবানে কেয়ার গিভারস ইনস্টিটিউট অব বাংলাদেশ ক্যাম্পাসের পথচলা শুরু

বান্দরবানে কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত কেয়ার গিভারস ইনস্টিটিউট অব বাংলাদেশ এর নবীন ছাত্র-ছাত্রীদের বরণ ও ক্যাম্পাসের উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কেয়ার গিভারস ইনস্টিটিউট অব বাংলাদেশ বান্দরবান ক্যাম্পাসের আয়োজনে উজানী পাড়া ত্রিপুরা কল্যাণ সংসদ ভবনে এই অনুষ্টান অনুষ্ঠিত হয়।

এসময় নতুন ছাত্র-ছাত্রীদের নবীন বরণ ও বান্দরবান ক্যাম্পাস উদ্বোধন অনুষ্ঠানে কেয়ার গিভারস ইনস্টিটিউট অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ মোঃ বাসীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান ক্যাম্পাসের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ রেজা সরোয়ার, আপন ইন্টারন্যাশনাল বাজার লি. ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান প্রধান,পরিচালক বিপনন মোঃ জামাল হাসান নাহিদ,পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কে এস মং, কেয়ার গিভারস ইনস্টিটিউট অব বাংলাদেশ বান্দরবান ক্যাম্পাসের চীফ এক্সিকিউটিভ অফিসার নুইঙচিং মার্মাসহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের উদ্যোক্তা’রা বলেন, ফাষ্ট এইড,নার্সিং, ফিজিও থেরাপি, নিউট্রিশন, সাইকোলজি, অটিজম, ডিমেনশিয়া, ম্যানেজমেন্ট, হাউজ কিপিং, স্পোকেন ইংলিশ কোর্সে দক্ষ জনশক্তি গড়ে তুলতে ৬ মাস মেয়াদী প্রশিক্ষণ দিবে এই প্রতিষ্ঠান এবং বেকারত্ব রোধে দেশ-বিদেশে চাকুরীর জন্য ভূমিকা রাখবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।