বান্দরবান শহরে করোনায় টমটম চালকের মৃত্যু

৯ টি বাড়ি লকডাউন

ফের বান্দরবানে নতুন করে চোখ রাঙাচ্ছে করোনা। এবার করোনা উপসর্গ নিয়ে জেলা শহরে এক টমটম চালকের মৃত্যু হয়েছে। তার নাম মো. হাসান, সে জেলা শহরের ক্যাছিংঘাটা এলাকার বাসিন্দা। আর এ ঘটনায় নিহতের বাড়িসহ পাশের ৯টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে টমটম চালক হাসানকে তার পরিবার গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়, সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অক্সিজেন লাগিয়ে অ্যাম্বুলেন্স দ্রুত উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

রাতে মেডিকেল নেয়ার পর চিকিৎসক পরীক্ষা করেই করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করে। আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) ভোররাতে হাসপাতালে হাসানের মৃত্যু হয়। লাশ সকালে হাসপাতাল থেকে লোহাগাড়া গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়।

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, সোমবার সন্ধ্যায় হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে আসা হয় হাসানকে। প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে পাঠানো হয়, সেখানে তার মৃত্যু হয়। তারপরও সংক্রমণ রোধে ক্যাছিংঘাটা এলাকায় নিহতের বাড়িসহ আশপাশের ৯টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

প্রসঙ্গত,বান্দরবান জেলার ৭টি উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত মোট ৫ জনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।