বান্দরবান ৩০০ নং আসনে জাতীয় পার্টির প্রার্থী ক্য শৈ অং মারমা

বান্দরবান জেলা জাতীয় পাটির(জাপা)দ্বি-বার্ষিক সম্মেলন আজ সোমবার শহরের উজানী পাড়া অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনটি আয়োজন করেন জাতীয় পাটি বান্দরবান জেলা শাখা। এসময় বান্দরবান ৩০০ নং আসনে জাতীয় পার্টির প্রার্থীর হিসাবে ক্যশৈ অং মারমা এর নাম ঘোষনা করা হয়।
এ উপলক্ষে এক আলোচনা সভা বান্দরবান জেলা জাতীয় পার্টি সদস্য-সচিব শওকত ওসমান মিশুক সঞ্চালনায় আহবায়ক ক্যশৈ অং মারমা সভাপতিত্বের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চট্টগাম মহানগর ও প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় কমিটি সভাপতি আলহাজ্ব মো: সোলায়মান আলম শেঠ্।
অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি নির্বাহী সদস্য ও চট্টগ্রাম মহানগর সাধারন সম্পাদক এয়াকুব হোসেন, চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি মোহাম্মদ আলী, চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক এ কে এম আবছার উদ্দিন রনি সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দরা।
পরে সর্বসম্মতিক্রমে ক্যশৈ অং মারমাকে সভাপতি, শওকত জামান মিশুকে সাধারণ সম্পাদক করে ১১১সদস্য বিশিষ্ট বান্দরবান জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
সভায় প্রধান অতিথি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন থেকে এবারে বান্দরবান জেলা জাতীয় পাটির নবগঠিত কমিটি সভাপতি ক্যশৈ অং মারমাকে দলের প্রার্থী হিসেবে ঘোষণা করেন। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের এ লক্ষ্যে প্রস্তুতি নেয়ার আহবান জানান।
এর আগে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা মোটর সাইকেল শোভা যাত্রা দিয়ে প্রধান অতিথিকে গ্রহন করে সভাস্থলে নিয়ে আসেন। সভায় জেলার সকল উপজেলার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।