সপ্তাহব্যাপী লক্ষ্মীছড়ি বাজার বয়কট করা হবে

সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আগামী মঙ্গলবার থেকে সপ্তাহব্যাপী খাগড়াছড়ি উপজেলার লক্ষ্মীছড়ি বাজার বয়কট কর্মসূচি পালন করা হবে। ঊষা মারমার উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে এই কর্মসূচি পালন করা হবে।

লক্ষ্মীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটির সদস্য আপ্রুশি মারমা স্বাক্ষরিত এক বার্তায় জানা যায়, আজ শনিবার (১ আগস্ট) সংবাদ মাধ্যমে দেওয়া লক্ষ্মীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটি এই বাজার বয়কট কর্মসূচি পালনের কথা জানিয়েছে।

স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন গ্রামের মুরুব্বীদের সাথে আলোচনাক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে জানিয়ে কমিটি উক্ত বাজার বয়কট কর্মসূচি সফল করার জন্য উপজেলার সকল জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছে। একই সাথে কমিটি ঊষা মারমার ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করার জন্যও জোর দাবি জানিয়েছে।

উল্লেখ্য, গত ১৮ জুলাই ২০২০ ইং তারিখে লক্ষ্মীছড়ি বাজার এলাকায় অবস্থানরত সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় উষা মারমা নামে তংতুল্যা পাড়ার এক যুবক আহত হন। কিন্তু এই ঘটনার দুই সপ্তাহ অতিক্রান্ত হওয়ার পরও পুলিশ এখনো হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করেনি। উপরন্তু সন্ত্রাসীদের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন থাকা ঊষা মারমাাকে গত ২৯ জুলাই চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল থেকে পুলিশ হাতকড়া পরিয়ে মানিকছড়ি থানায় নিয়ে এসে আটকে রেখেছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।