সরকারি নির্দেশনা অমান্য : কাপ্তাইয়ে ৭ জনকে অর্থদন্ড

রাঙামাটির কাপ্তাইয়ে আইন অমান্য করায় ৭ জনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। আজ রবিবার (৫ এপ্রিল) কাপ্তাই উপজেলার কেপিএম আবাসিক এলাকার কেপিএম গেইট সংলগ্ন একটি চা এর দোকান আইন অমান্য করে খোলা রাখা এবং সেখানে সামাজিক দুরত্ব বজায় না রেখে আড্ডারত অবস্থায় ৬ জনকে অর্থদন্ড করা হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশ্রাফ আহমেদ রাসেল এই অর্থদন্ড প্রদান করেন। এইসময় চা দোকানের দোকানদারসহ ৬ জন ক্রেতাকে ৩ হাজার ৪০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এই বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, প্রতিদিনের মতো কাপ্তাই প্রশাসনের উদ্যোগে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অভিযান অব্যাহত রেখেছি।

তিনি আরো বলেন,সরকারি নির্দেশ মোতাবেক চা এর দোকান বন্ধ রাখাসহ কোন প্রকার জমায়েত করাতে নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু কেপিএম আবাসিক এলাকায় চা এর দোকান নিষেধাজ্ঞা অমান্য করে খোলা রাখা হয়েছে, শুধু তাই নয় সেখানে জমায়েত করে আড্ডার আসর বসানো হয়েছে। এর আগেও তাদের এই বিষয়ে সতর্ক করা হয়েছিলো কিন্তু তারা সেটি অমান্য করায় চা এর দোকানদার এবং ক্রেতা সহ ৭ জনকে সর্বোমোট ৩ হাজার ৪০০ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করলে কাপ্তাই প্রশাসন আরো কঠিন পদক্ষেপ গ্রহন করবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।