সাংবাদিক একেএম মকছুদ আহমেদ সংবর্ধিত

NewsDetails_01

বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড পাওয়া পার্বত্য চট্টগ্রামের গুনী সাংবাদিক দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক একে এম মকছুদ আহমেদকে সংবর্ধনা দিয়েছে রাঙামাটি প্রেস ক্লাব।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাঙামাটি প্রেস ক্লাব মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান।

NewsDetails_03

শহীদুজ্জামান মহসীন রোমান বলেন, গুণীর সম্মান স্বয়ং সৃষ্টিকর্তাই নির্ধারণ করে রাখেন। পার্বত্য অঞ্চলের সাংবাদিকতার অগ্রদুত একেএম মকছুদ আহমেদ এর অবদান কোন ভাবেই ছোট করে দেখার সুযোগ নেই। তিনি শুরু করেছেন বলেই, আজকে সাংবাদিকতা বিস্তার লাভ করেছে। তিনি পার্বত্য চট্টগ্রামের ইতিহাস-ঐতিহ্যের একজন জলন্ত স্বাক্ষী। এ অঞ্চলের উত্থান-পতনের সাথে ওতোপ্রোতভাবে জড়িত তিনি। কৃতজ্ঞতা সাথে বলতে চাই, বসুন্ধরা গ্রুপ এই গুণী সাংবাদিককে সম্মান দিয়ে পার্বত্য চট্টগ্রামকে সম্মানিত করেছে। তিনি বক্তব্যে, পার্বত্য সাংবাদিকতার কিংবদন্তি এই প্রবীন সাংবাদিককে রাষ্ট্রীয় পুরষ্কারে ভুষিত করা দাবি জানান।

রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি দৈনিক গিরিদর্পন সাংবাদিক একে এম মকছুদ আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, দৈনিক জনকণ্ঠের মোঃ আলী, রোভার স্কাউট কমিশনার আফছার উদ্দিন, দৈনিক পুর্বদেশ পত্রিকার সহ সম্পাদক আবু তালেক বেলাল, নিউজটুয়েন্টি ফোরের ফাতেমা জান্নাত মুমু, চ্যানেল আইয়ের মনসুর আহমেদ, পাহাড়বার্তা ও নয়া শতাব্দির মোঃ হান্নান, একাত্তর টিভির উছাচিং রাখাইন, বাংলানিউজের মঈন উদ্দিন বাপ্পী প্রমূখ। সঞ্চালনা করেন এসএ টিভির মোঃ সোলায়মান।

আরও পড়ুন